ইউপিডিএফ প্রসীতপন্থী কর্তৃক মহালছড়ির মাইসছড়িতে জনসাধারণের মোবাইল কেড়ে নেয়ার অভিযোগ

খাগড়াছড়ি

সিএইচটি ভ্যানগার্ড, মহালছড়ি

ইউপিডিএফ প্রসীতপন্থী কর্তৃক মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের মানিকছড়ি জয়সেন কার্বারী পাড়া ও রবিচন্দ্র পাড়ার সাধারণ জনগণের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, গতকাল ২ সেপ্টেম্বর ২০২৩ জয়সেন কার্বারী পাড়ার জনসাধারণের মোবাইল কেড়ে নেয়া হয় এবং আজ ৩ সেপ্টেম্বর ২০২৩ রবিচন্দ্র পাড়ার জনগণের মোবাইল নেয়া হয়।

স্থানীয়দের কাছ থেকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তারা জানান যে- মোবাইল কেন কেড়ে নেয়া হয়েছে সে বিষয়ে তারা অবগত নন। প্রসীতপন্থী ইউপিডিএফের লোকেরা শুধু মোবাইল কেড়ে নিয়ে ক্ষান্ত হননি, তারা জয়সেন পাড়া ও রবিচন্দ্র পাড়ার স্থানীয় দোকানপাট গুলোও জোরপূর্বক বন্ধ করে দিয়েছে। এ নিয়ে স্থানীয়দের মনে আতংক সৃষ্টি হয়েছে, তারা জানান প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনের আগে পার্বত্য চট্টগ্রামের পরিস্থিতি চরম ঘোলাটে হয়ে যায়। প্রসীতপন্থী ইউপিডিএফ ইতিমধ্যে বিভিন্ন এলাকায় তাদের সন্ত্রাসী তৎপরতা বৃদ্ধি করেছে, এ ঘটনাও তারই অংশ হতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন। তারা আক্ষেপ করে বলছেন যে, জুম্মদের অধিকার আদায়ের নামে এভাবে জুম্মদের উপর নিপীড়ন-জুলুম করা তা তাদের বোধগম্য নয়।

জানা যায়, এ ঘটনার পর পর স্থানীয় যুবকদের মধ্যে ভীতি উৎপন্ন হয়েছে। ইতিমধ্যে বেশ কিছু যুবক নিরাপদ জীবনের তাগিদে বাড়ি ছেড়ে শহরে পাড়ি জমিয়েছেন বলে জানা গিয়েছে।

Tags: , , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

রামগড়ে সেটেলার বাগান মালিক কর্তৃক এক জুম্ম নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
দীঘিনালায় সড়ক দুর্ঘটনায় এক জুম্ম নারী নিহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu