চট্টগ্রামে মহান নেতা মানবেন্দ্র নারায়ণ লারমা’র জন্ম দিবস উপলক্ষে আলোচনা সভা

দেশপার্বত্য চট্টগ্রাম

সিএইচটি ভ্যানগার্ড, চট্টগ্রাম

“শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হোন”। নিপীড়িত, নির্যাতিত, শোষিত – বঞ্চিত ও অধিকারকামী গণমানুষের সংগঠন “পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র” প্রতিষ্ঠাতা, জুম্ম জাতীয় চেতনার অগ্রদূত, জুম্ম জনগনের পরম বন্ধু অবিসংবাদিত মহান নেতা সাবেক সাংসদ শ্রী মানবেন্দ্র নারায়ণ লারমা’র ৮২তম জন্মদিবস উপলক্ষে আজ (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র সহযোগী সংগঠন আদিবাসী শ্রমজীবি কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে চট্টগ্রামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় আদিবাসী শ্রমজীবী কল্যাণ সমিতি, ইপিজেড ও বন্দর থানা শাখার সভাপতি শ্রী নিখিল চাকমার সঞ্চালনায় সভাপতিত্ব করেন আদিবাসী শ্রমজীবী কল্যাণ সমিতি, চট্টগ্রাম মহানগর শাখার অর্থ সম্পাদক শ্রী জ্ঞান বকুল চাকমা।

আলোচনা সভায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন আদিবাসী শ্রমজীবী কল্যাণ সমিতি,চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক শ্রী সোহাগ চাকমা, পিসিপি পানছড়ি থানা শাখার সভাপতি সুনয় চাকমা, সুপন চাকমা, নোবেল চাকমা, জুয়েল চাকম প্রমুখ।

শুরুতে মহান নেতা এম এন লারমাসহ সকল জুম্ম বীর শহীদের স্মরণে এক মিনিট মৌনব্রত পালন করা হয় এবং কেক কাঁটার মধ্যে দিয়ে আলোচনা সভা শুভ সুচনা করা হয়।

এছাড়াও আদিবাসী শ্রমজীবী কল্যাণ সমিতি, চট্টগ্রাম মহানগর শাখা ও চট্টগ্রাম বন্দর থানা শাখা, ইপিজেড থানা শাখা, পাহাড়তলী থানা শাখা, কালুরঘাট থানা শাখা,পতেঙ্গা থানা শাখা’র বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় এম এন লারমার সংগ্রামী জীবনের স্মৃতিচারণ করে তার আদর্শে আগামী দিনে জুম্ম জনগণের আত্মনিয়ন্ত্রণাধিকার প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করার শপথ নেয়া হয়।

Tags: , , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

বান্দরবানে পাহাড় ধসঃ দু’জনের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ এক
খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়ায় এমএন লারমা’র ৮২তম জন্মদিবস উপলক্ষে আলোচনা সভা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu