পানছড়িতে মহান নেতা মানবেন্দ্র নারায়ণ লারমা’র ৮২ তম জন্মদিবস উদযাপন

খাগড়াছড়ি

সিএইচটি ভ্যানগার্ড, পানছড়ি

নিপীড়িত, নির্যাতিত, শোষিত গণমানুষের সংগঠন ‘পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র প্রতিষ্ঠাতা, জুম্ম জাতীয় চেতনার অগ্রদূত, অবিসংবাদিত মহান নেতা ও সাবেক সাংসদ শ্রী: মানবেন্দ্র নারায়ণ লারমা’র ৮২ তম জন্মদিবস আজ। এমএনলারমার জন্মদিবস উপলক্ষে আজ দুপুর ২ঘটিকার সময়ে পানছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি পানছড়ি থানা শাখার উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পার্বত্য চট্টগ্রাম যুব সমিতির পানছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক শ্রী জুমান চাকমার সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি পানছড়ি থানা শাখার সভাপতি শ্রী বিমলেন্দু চাকমা। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি কেন্দ্রীয় কমিটি সম্মানিত সদস্য শ্রীমতি রত্না তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সম্মানিত সদস্য শ্রী প্রশান্ত চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিজেএসএস পানছড়ি উপজেলা সংগঠক শ্রী সুজন চাকমা। স্মরণসভার শুরুতে মহান নেতা এম এন লারমাসহ সকল জুম্ম বীর শহীদের স্মরণে এক মিনিট মৌনব্রত পালন করা হয় এবং কেক কাঁটার মধ্যে দিয়ে আলোচনা সভার সূচনা করা হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পিসিপি পানছড়ি থানা শাখার অর্থ সম্পাদক শ্রী মিশুক চাকমা। আলোচনা সভায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন পিসিজেএসএস পানছড়ি থানা শাখার সম্মানিত সদস্য শ্রী ডানিয়েল চাকমা, পার্বত্য চট্টগ্রাম যুব সমিতি পানছড়ি থানা শাখার সভাপতি শ্রী নয়ন্টু চাকমা, পিসিপি সাধারণ সম্পাদক শ্রী রিমেশ চাকমা ও রবিন ত্রিপুরা প্রমুখ। এছাড়াও পিসিপি, যুব সমিতি ও পিসিজেএসএসের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় এম এন লারমার সংগ্রামী জীবনের স্মৃতিচারণ করে তার আদর্শে আগামী দিনে জুম্ম জনগণের আত্মনিয়ন্ত্রণাধিকার প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করার শপথ নেয়া হয়।

Tags: , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়ায় এমএন লারমা’র ৮২তম জন্মদিবস উপলক্ষে আলোচনা সভা
এমএন লারমা’র জন্মদিবস উপলক্ষে খাগড়াছড়িতে পিসিজেএসএস’র আলোচনা সভা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu