সিএইচটি ভ্যানগার্ড পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা ।

সংবাদ

পাহাড়, পর্বত ও অরণ্যে ঘেরা অসংখ্য বিধৌত নদী-নালা, গিরি -ঝর্ণা, নৈসর্গিক পর্যটনসমৃদ্ধ জীববৈচিত্রের সমাহারে ভরপুর এই পার্বত্য অঞ্চলে বেশ কটি অনলাইন নিউজ পোর্টালের ভিড়ে “সিএইচটি ভ্যানগার্ড” আনুষ্ঠানিক পথচলা শুরু করছে । এ নবযাত্রায় ভ্যানগার্ড পরিবারের পক্ষ থেকে সবাইকে আন্তরিক প্রীতি, শুভেচ্ছা, ভালোবাসা ও উষ্ণ অভিনন্দন জানাচ্ছি ।

চির অবহেলিত ও অভিশপ্ত এই পার্বত্য চট্টগ্রাম বিভিন্ন ক্ষুদ্র ক্ষুদ্র ভিন্ন ভাষাভাষী জনগোষ্ঠীর আবাসভূমি । স্মরণাতীত কাল থেকে পার্বত্য চট্টগ্রামের জুম্ম জনগণ নিপীড়িত, নির্যাতিত, শোষিত, বঞ্চিত ও গ্লানীময় জীবন যাপন করে আসছে এবং আজকে পর্যন্ত তাঁরা বিপন্ন, বিপর্যস্ত, সর্বস্বহারা ও ক্ষতবিক্ষত । এই অবস্থায় পার্বত্য চট্টগ্রামে ক্ষুদ্র জাতিগোষ্ঠীসমূহ সত্যিকার অর্থে কালক্রমে অবলুপ্তির পথে ধাবিত হচ্ছে । এহেন অবস্থায় সিএইচটি ভ্যানগার্ড গণতান্ত্রিক, দেশ প্রেমিক, প্রগতিশীল শক্তি ও অসাম্প্রদায়িক চেতনা নিয়ে পার্বত্য চট্টগ্রামের ভিন্ন ভাষাভাষী জনগণের রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক জীবনধারা তথা সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মৌলিক অধিকারসহ বাংলাদেশ ও বিশ্বে মানবাধিকার বিকাশ সাধন করার লক্ষ্যে অকুতোভয় সংগ্রামী দায়িত্ব পালন করতে সংকল্পবদ্ধ ।

সিএইচটি ভ্যানগার্ড তাঁর এই অগ্রযাত্রায় পার্বত্য চট্টগ্রামসহ বাংলাদেশের প্রগতিশীল ব্যক্তিত্ব, গণতান্ত্রিক, নিরপেক্ষ ও মুক্তমনা লেখকদের গঠনমূলক বিশ্লেষণধর্মী মতামত প্রকাশের আহ্বান জানাচ্ছে ।

Tags: , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

রাঙামাটিতে মাল্টা চাষে আগ্রহ বাড়ছে ।

2 Comments. Leave new

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu