সার্বিক পরিস্থিতি ও শৃঙ্খলা বিষয়ে খাগড়াছড়ি সদরের দেওয়ান পাড়ায় জেএসএসের সাংগঠনিক সভা

খাগড়াছড়ি

সিএইচটি ভ্যানগার্ড

পার্বত্য চট্টগ্রামের সার্বিক পরিস্থিতি ও এলাকার শৃঙ্খলা বিষয়ে বিভিন্ন গ্রামের জনসাধারণকে নিয়ে খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া ইউনিয়নের দেওয়ান পাড়া এলাকায় সাংগঠনিক সভা করেছে জনসংহতি সমিতির নেতৃবৃন্দ। আজ ৫জুন ২০২৩ দুপুর ২.০০ ঘটিকার সময় এ সভার আয়োজন করা হয়।

উক্ত সাংগঠনিক সভায় শান্তিগ্রাম, ফরেসটিলা, দেওয়ান পাড়া, নতুন পাড়া ও ৬নং প্রকল্প গ্রামের জনসাধারণ অংশগ্রহণ করেন। সাংগঠনিক সভায় এজেন্ডার মধ্যে রয়েছে পার্বত্য চট্টগ্রামের সার্বিক পরিস্থিতি তথা স্থানীয় সার্বিক পরিস্থিতি বিষয়ে আলোচনা, এলাকার সার্বিক শৃঙ্খলা বিষয় তথা ছাত্র-যুব সমাজ যাতে মদ-গাঁজা সহ বিভিন্ন নেশায় আসক্ত না হয় সে বিষয়ে সচেতনতা গড়ে তোলা, পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের আন্দোলনে সক্রিয় ভূমিকা পালনসহ জাতীয় অস্তিত্ব ও জন্মভূমির অস্তিত্ব রক্ষায় সকলকে উদ্বুদ্ধ করা।

সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন জনসংহতি সমিতি খাগড়াছড়ি জেলা কমিটির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক শ্রী জুল্লোমনি চাকমা। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন জনসংহতি সমিতি খাগড়াছড়ি সদর থানা কমিটির সংগ্রামী সদস্য শ্রী তপন বিকাশ চাকমা। সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন পিসিপি পানছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক শ্রী রিমেশ চাকমা, যুব সমিতি পানছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক শ্রী জুমান চাকমা, জনসংহতি সমিতি খাগড়াছড়ি সদর থানা কমিটির সদস্য শ্রীমতি সুস্মিতা চাকমা, জনসংহতি সমিতি পানছড়ি থানা কমিটির সাধারণ সম্পাদক শ্রী রণজীবন চাকমা, সংগ্রামী সভাপতি শ্রী বিমলেন্দু চাকমা ও জনসংহতি সমিতি পানছড়ি উপজেলার সংগঠক শ্রী মিহির কান্তি চাকমা প্রমূখ।

এছাড়াও বিভিন্ন গ্রাম থেকে আসা মুরুব্বিদের মধ্যে বক্তব্য রাখেন শ্রী কাসাক কুমার ত্রিপুরা, শ্রী কিনাধন চাকমা, শ্রী মধুচন্দ্র দেওয়ান ও শ্রী মধু রঞ্জন চাকমা প্রমূখ ব্যক্তিগণ। তারা সকলে এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা ও পার্বত্য চট্টগ্রামে জুম্ম জনগণের অধিকার আদায়ের আন্দোলনে জনসংহতি সমিতির প্রশংসা করেন এবং আগামী দিনের লড়াই সংগ্রামে জনসংহতি সমিতির পাশে থাকবেন বলে অঙ্গীকার করেন।

Tags: , , , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

জেএসএস নেতা সুধাসিন্ধু খীসার ৩য় মৃত্যুবার্ষিকী আজ
নৃশংস লংগদু হামলার ৬ বছর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu