সাজেকে ঢাবি ছাত্রী অপহরণ: জড়িত সন্দেহে আটক ১

রাঙ্গামাটি

সিএইচটি ভ্যানগার্ড, বাঘাইছড়ি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পথে সিজুগ ছড়া সার্জেন্ট কামাল চত্বর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাষ্টার্সের ছাত্রী দ্বিপিতা চাকমাকে অপহরণের সাথে জড়িত সন্দেহে দানপ্রিয় চাকমা (২৬) নামে এক যুবককে আটক করেছে যৌথবাহিনী।

জানা যায়, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদ পেয়ে সাজেকের সীমান্ত অঞ্চল দাড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। সে দাড়িপাড়া এলাকার অনিল কুমার চাকমার ছেলে।

সাজেক থানার সার্কেল এসপি ও রাঙামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল আটকের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আটক দানপ্রিয় চাকমা পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস)’র সক্রিয় সদস্য। অপহরণের সাথে সে সরাসরি জড়িত। ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে জনসংহতি সমিতি (জেএসএস)’র বাঘাইছড়ি উপজেলার সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা অপহরণের সাথে জেএসএসের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেন এবং আটক দানপ্রিয় চাকমার সঙ্গে দলের কোন সংশ্লিষ্টতা নেই বলে নিশ্চিত করেন। এর আগে অপহরণের শিকার ঢাবি ছাত্রীকে ৭ ঘন্টা পর উদ্ধার করে পুলিশ।

সূত্র ://www.alokitorangamati.net/outof-city/news/43265?fbclid=IwAR1rQKgOie5CtEIOargd3Vacep8t5egqL8ijzaVWdBTim69yLqzCaYe7hyk

Tags: , , , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

জুম্ম জাতীয়তাবাদের জনক এমএন লারমা’র ৮৪তম জন্মদিবস আজ
ঢাকায় এক জুম্ম ছাত্রের আত্মহত্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu