পিসিপি মহালছড়ি সরকারি কলেজ শাখার ৬ষ্ঠ সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন

খাগড়াছড়ি

সিএইচটি ভ্যানগার্ড

আজ ১৩জুলাই ২০২৩ইং পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ মহালছড়ি সরকারি কলেজ শাখার ৬ষ্ঠ সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছ।

সকাল ১০ঘটিকার সময় মহালছড়ির মনাটেক এলাকায় “পাহাড়ে শোষণ-নিপীড়ন ও পরাধীনতার শৃঙ্খল ভাঙতে জাতীয় মুক্তির সংগ্রামে ছাত্র সমাজ সামিল হোন” এই স্লোগানে কলেজ শাখার ভারপ্রাপ্ত সভাপতি অন্তর চাকমার সভাপতিত্বে আজকের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন ও কাউন্সিলে উপস্থিত ছিলেন পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি সুজন চাকমা (ঝিমিট), সাধারণ সম্পাদক সোহেল চাকমা, সাংগঠনিক সম্পাদক বিজয় চাকমাসহ কেন্দ্রীয়, জেলা, থানা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন জনসংহতি সমিতি মহালছড়ি থানা কমিটির সংগ্রামী সভাপতি নীল রঞ্জন চাকমা, যুব সমিতির সংগ্রামী সভাপতি রতন চাকমা, সাধারণ সম্পাদক রিটেন চাকমা প্রমূখ।

জুম্ম জনগণের আত্মনিয়ন্ত্রণাধিকার প্রতিষ্ঠা তথা চুক্তি বাস্তবায়নের আন্দোলনে ছাত্র ও তরুন সমাজের ভূমিকা নিয়ে বক্তারা পরামর্শমূলক বক্তব্য রাখেন।

সবশেষে নিউটন চাকমাকে সভাপতি, সূর্য মারমাকে সাধারণ সম্পাদক ও সোহাগ চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট মহালছড়ি সরকারি কলেজ শাখার মূল কমিটি গঠন করা হয়। এছাড়াও ৩০ জন সাধারণ সদস্য হিসেবে কমিটিতে যুক্ত করা হয়।

Tags: , ,

এই সম্পর্কিত আরও পোস্ট

কেন্দ্রীয় যুব সম্মেলন সম্পন্ন
জাতীয় সংসদ নির্বাচনের আগে পার্বত্য চট্টগ্রামকে ৬ সপ্তাহ পর্যবেক্ষণে রাখতে চায় ইইউ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Fill out this field
Fill out this field
Please enter a valid email address.
You need to agree with the terms to proceed

Menu